ইউটিউবে ‘ভালো থাকার গল্প’

ভালো থাকার জন্য মানুষের জীবনে কি কি বিষয় প্রয়োজন হয়। কিংবা সংসারে সুখের জন্য অর্থ-বৃত্তি, প্রিয়জনকে সময় দেওয়া, কোন বিষয়টি সবচেয়ে বেশি প্রয়োজন? ভালো থাকার জন্যই মানুষের নানা লোভ ও লালসা, ভালো থাকার জন্যই যাপিত জীবনে নানা অপরাধের দিকে ছুটে চলা। তবুও কী মানুষ ভালো থাকতে পারেন? নাকী ভালো থাকার অপ্রাপ্তি নিয়েই চির বিদায়ের দিকে ছুটে চলা ?

এতোসব প্রশ্নবোধক চিহ্ন নিয়েই নির্মিত হয়েছে স্বল্পদর্ঘ্যৈ চলচ্চিত্র ‘ভালো থাকার গল্প’।

৩১ মিনিটের এ স্বল্পদৈর্ঘ্য রচনা করেছেন ইসতিয়াক অয়ন। শিহাব উদ্দিন চৌধুরীর প্রযোজনায় সিএমভির ব্যানারে এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার।শুক্রবার ছবিটি সিএমভির অফসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়। এতে টিভি নাটকের এ প্রজন্মের অভিনেতা তৌসিফের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন নতুন মুখ নাঈমা আলম মাহা।

স্বল্পদৈর্ঘ্যটির গল্প প্রসঙ্গে পরচিালক বলনে, ‘র্শীষন্দেু মুখোপাধ্যায়রে ছোটগল্প আমাকে বরাবরই টানে। তারই একটি গল্পের ছায়ায় ঢাকাকন্দ্রেকি এই সময়ের সমাজব্যবস্থায় প্রেমের চিত্র তুলো ধরেছি। আশা করি দর্শকরা দারুণ একটি গল্পের স্বাদ পাবেন।’

এতে চাকরচ্যিুত এক বেকার যুবকের চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ। এ অভিনেতা বলেন, ‘এখানে আমার চরত্রিরে নাম সৌরভ। সৌরভ এবং তার স্ত্রী মীরার সংসারজীবনের গভীর এক উপলব্ধিবোধই এর উপজীব্য। গল্পটি আমার কাছে দারুণ লেগেছে। আশা করি দর্শকদের কাছেও ভালো লাগবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment